আমার কি দোষ?
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৩-০৪-২০২৪

চোখের কি দোষ বল
দেখতে চায় তোমাকে,
দৃষ্টির কি দোষ বল
ভাল লাগে তোমাকে।

প্রভুর হচ্ছে দোষ
অনন্ত যৌবনা-বানিয়েছে তোমাকে,
মনের কি দোষ বল
মন চায় তোমাকে।

হূদয়ের কি দোষ বল
সুন্দর লাগে তোমাকে,
আমার কি দোষ বল
ভালবাসি তোমাকে?

-কবিতা হয়নি শুধু আবেগ-

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।