চায়না
- ফাইয়াজ ইসলাম ফাহিম ১৯-০৪-২০২৪

চায়না তোমাকে পাবার জন্য
মন ধরেছে বায়না,
চায়না আয় কাছে আয় না
চায়না আর যে তর সয় না।

চায়না তুমি যে আমার
টিয়া পাখি-ময়না।
চায়না দূরে থাকলে এভাবে তো আর
ভালবাসা হয় না।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।