শ্যামল কান্তি
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৫-০৪-২০২৪

১.
শ্যামল কান্তি
তবে-ই পাবে শান্তি!
যদি তার সঙ্গে চুকে নেয়
সকল ভুল-ভ্রান্তি।

২.
ধর্মে কে উস্কে দিয়ে যারা
সৃষ্টি করে দাবানল,
এদের কে কি করা যায়
বল হে বন্ধুরা তোরা-ই বল।

-সেলিম ওসমানের উচিৎ
শ্যামল কান্তির কাছ থেকে ক্ষমা চাওয়া-

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।