সবকিছুতে-ই ব্যর্থতা
- ফাইয়াজ ইসলাম ফাহিম ১৮-০৪-২০২৪


আবেগের তাড়নায় তোমার প্রেমে হয়েছিলাম বস!
তাই আজ আমার জীবনে নেমে এসেছে ধস।

২.
*জীবনে একটি মেয়েকে ভালবেসেছি!
*জীবনে একটি মেয়েকে বিরক্ত করেছি!
*জীবনে একটি মেয়ের কাছ থেকে ভালবাসা
চেয়ে ব্যর্থ হয়ছি?

-ফাইয়াজ ইসলাম ফাহিম

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।