কি বলে সবাই?
- ফাইয়াজ ইসলাম ফাহিম ১৯-০৪-২০২৪

ফেসওয়াশের পানে চাইলাম
ফেসওয়াশ বলে,
আমার পানে চাইবেন না।

এবার ,জেল দিয়ে চুল
একটু স্পাইক করতে ছিলাম!
জেল বলে
আরে ভাই,
আপনার চুলের স্টাইল হবে না।

যাইহোক,
জেল আর দিলাম না।

একটু ক্রিম লাগাইতে ছিলাম
ফর্সা হব বলে,
ক্রিম বলে আমারে
আপনার মুখে লাগাবেন না
আমাকে অপবিত্র করবেন না?

পরিশেষে,একটা নতুন টি-শার্ট
গায়ে দিতে চাইলাম!
লাল রঙ্গের
টি-শার্ট বলে,,,
দেখুন, আপনাকে সবাই অপমান করেছে
আমি অপমান করতে পারব না?

আসল কথা,,,হচ্ছে আপনি প্রেমে ব্যর্থ হয়েছেন
তাই .....আপনি আমাকে পরিধান করতে পারবেন না???


---সবার কথা চিন্তা করতেছি এখন কি করি---

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।