বয়স সংকট!
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৮-০৩-২০২৪

বয়স সংকটে আছি ভাই
বয়স সংকটে আছি!
সার্টিফিকেটের বয়স নিয়ে
চিন্তায় নাহি বাঁচি।

সার্টিফিকেটের বয়স কেবল সতের
হয়নি এখনো একুশ পার,
কেমন করে চাকুরী করব
বয়স নেই যে আমার?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।