কুলষিত মন
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৯-০৩-২০২৪

কুলষিত মন
কোন নদীতে ধুইব!
বল হে রব
উত্তর দাও! উত্তর দাও
থাক না নীরব।

কুলষিত মন নিয়ে
আর পারি না চলিতে,
কুলষিত মনটারে
না পারি কিছু বলিতে?

কুলষিত মনটারে কোন নদীতে ধুইব
বল হে রব,
জীবন আমার নষ্ট হয়ে গেল
ধংস হল যে সব।

কুলষিত মন বক্ষে
সৃষ্টি করেছে জ্বালা!
তাই আর নতুন করে
জ্বলাতে পারি না
প্রেমের আলা?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।