ও রুপসী কন্যা
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৯-০৩-২০২৪

অপ্সরা,নীলাম্বরী
ও রূপসী কন্যা!
তোমার প্রেম
পাওয়ার জন্য আর কত দিব ধন্যা।

তুমি আমার বুকের স্পন্দন
মনের নন্দন,
তুমি আমার চোখের পানি
বেঁচে থাকার শ্বাস-প্রশ্বাস
তোমায় আমি পেতে চাই
এটাই মনের আশ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।