এ কেমন খেলা!
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৯-০৩-২০২৪

নিষ্ঠুর পাষাণের মত করিয়াছ খেলা
তাই আজ তোমার জন্য
কাটে না বেলা।

হেলায়-খেলায় কাটে দিন
বুক দুর,..দুর কাঁপে শীন!
বুকের মধ্যে দিয়েছ জ্বালা
কোন দিন শেষ হবে এই প্রেম বালা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।