আর কত কাল সইব
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৬-০৪-২০২৪

আর কত কাল সইব আমি
আর কত কাল সইব!
আর কত কাল দুঃখের বোঝা আমি
মাথায় নিয়ে বইব।


সব আশা বিলীন হয়েছে
হয়ে গেছে ম্লান
তাই আর হয় না গঙ্গা নদীতে স্নান।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Faiyaj
২০-০২-২০১৮ ১৭:৪৪ মিঃ

তাই

snigdha
২০-০২-২০১৮ ১৭:৩৭ মিঃ

যমুনা নদির পারে হাটেন, দেখবেন কে যেন ডাকে