পরীর দেশে
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২০-০৪-২০২৪

অজানা এক নারী এসে
মন নিয়েছে কাড়ি!
তার আমি কেমনে খুজব
পরীর দেশে যে বাড়ি।

সাত-সাগর তের নদী পার হয়ে কেমনে
করব দেখা,
তারে ছাড়া কিছু ভাল লাগে না
মনে হয় বড্ড একা?

১১.৪.২০১৫
শনিবার

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।