লিমেরিক
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৪-০৪-২০২৪

আহ! আর কখনো করব না বিয়া
প্রিয়সী মোর সব গেছে কাড়ি নিয়া।
আহ্ কি কষ্ট
সব যে নষ্ট
আহ্ !আর যাতনা সহ্য করে না এ হিয়া।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।