বর্তমান বর্ষা
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২০-০৪-২০২৪

বর্তমান বর্ষার কোন সময় নেই
আসে যখন-তখন!
যেখানে সেখানে পানি বাধায়
সৃষ্টি করে ঘূর্ণি-পাকন?

গ্রাম ভাসে,শহর ভাসে
ভাসে সবকিছু...
কারও কোন খোজ থাকে না
সব হয় হিচু-পিচু।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

sazedul
২১-০৫-২০১৬ ১২:৪০ মিঃ

আর একটু বড় হলে বেশি ভাল লাগত