ফ্রেব্রুয়ারীর ১৪ তারিখ
- ফাইয়াজ ইসলাম ফাহিম ০৮-০৫-২০২৪

ফ্রেব্রুয়ারীর ১৪ তারিখ
ভ্যালেন টাইন ডে!
এই দিন কত কিশোর-কিশোরীর
প্রেমের ফুল ফুটবে।

কেউ বা বাহারী পোষাকে
অঙ্গ সেজে
হাতে নিয়ে ফুল,
আবার,কেউ ঠিক করে ভালবাসার ভুল।

এই দিন কারও গলায়
হয়তো বা, ফাঁসির দড়ি ঝুলবে!
আবার হয়তো বা
কেউ আনন্দের অশ্রু ফেলবে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।