ধর্ম ব্যবসা
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৫-০৪-২০২৪

ইসলাম ধর্মে সুদ
খাওয়া হারাম!
ধর্ম নিয়ে ইসলামী ব্যাংক গুলো
ব্যবসা করছে
আহ্ কি আরাম?

গরিবের রক্ত চুষে
টাকা কামাচ্ছে কাড়ি কাড়ি,
ইসলামী ব্যাংকের টাকা
না দিতে পেরে
অনেকে বিক্রি করেছে
তার বসত বাড়ি।

ধর্ম নিয়ে ব্যবসা করে
করছে দেশের ক্ষতি!
চোখ থাকিতেও চোখে দেখি না
বন্ধ করি না
এদের চলার গতি?


---

পৃথিবীর সবচেয়ে বড়
ব্যবসার নাম ধর্ম ব্যবসা!

সেই ব্যবসা এগিয়ে আছে ইসলাম ধম।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।