মনের প্রেম
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২০-০৪-২০২৪

মনের ঘরে
যখন আমার প্রেম
জ্বলে উঠল!
তখন আমার চারপাশে
কত ফুল ফুটল।

হাসনাহেনা,বেলী,গোলাপ
আর কত ফুল!
তাদের সুবাসে মন
হয়েছে ব্যাকুল।

তারা যখন
আমার পাশে সুবাস
ছড়িয়ে যায়,
তখন আমার মন
তাদের সাথে
প্রেম করিতে চায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।