জীবন নদী
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৬-০৪-২০২৪

দিন যায়
মাস যায়
পাই না ভাই টের,
জীবন নদী পানি শূন্য
চলা হচ্ছে হের-ফের।

কোন বাঁকে পথ নিব
নেই যে ভাই জানা,
আমি যে ভাই বড় দুঃখি
চোখ থাকিতে কানা?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।