প্রেমঘর
- শাহরিয়ার মোঃ রায়হান ২০-০৫-২০২৪

হে বিধাতা তোমার লীলা এ কেমন
মাটির দেহে দিয়েছো ভংগুর এক মন
সে মনের অতি গভীর গোপনে
প্রেমরূপী ঘর কেন দিয়েছো গড়ে?

বলো তুমি আজ একবার আমায়
প্রেমঘরে কি করে ঢোকা যায়??
তালাবদ্ধ সে ঘরে আছে প্রেম ঠিকই
কেনো অনের হাতে দিয়েছো তার চাবি?

বিধাতা তোমার এ কেমন সৃষ্টি
একটাই তালা তার একটাই চাবি
বলো আর কতকাল এ প্রেম একা রবে
সে আসবে কবে মোর প্রেমচাবি হয়ে??

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Bornali-jibon
০২-০৬-২০১৬ ১৪:৩৯ মিঃ

খুব ভালো