অশ্লীল আলাপ
- মুহাম্মাদ শরিফ হোসাইন ২৯-০৩-২০২৪

কারো মুখের ভাষা আমার চেয়ে অশ্লীল বলে
প্রতি রাতে তার সাথেই তোমার ফোনালাপ চলে।
দুই পুরুষে বিশ্বাস করতে না তুমি, নারী হলে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

MOTALEB
১০-০৯-২০১৬ ২১:৪৩ মিঃ

আগামী দিনের শুভেচ্ছা রইলো