আরেকটা রাতের পরে
- মুহাম্মাদ শরিফ হোসাইন ২৬-০৪-২০২৪

আবার ফিরে যাই, এতোটা দিন পর ফিরে এসে মনে হচ্ছে -
ভালোবাসার অনানুষ্ঠানিকতায় তোমাকেও এখন 'আপনার' মতো লাগে
আমি ফিরবো না আর, তুমি মিথ্যা, তোমার সব মিথ্যা-মিথ্যা লাগে।

ঠিক আগের দিনগুলোতে ফিরিয়ে দেয়ার জন্য ধন্যবাদ তোমাকে
ঠিক আগের মতো রাত পোহানো দেখবো আজ, সিগারেট হাতে।
আমি মরে গেলেও তোমার কথা মনে রাখবো না আর, এই রাতের পরে
আমাদের ভালবাসা ধ্বংস হয়ে যাক অপমান-নীচতায়, রাগে-অভিমানে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।