লালচে প্রেম
- শাওন সারথি ২০-০৫-২০২৪

ঘাসের উপর পায়ের ছোঁয়া
লালচে রঙের জুতো,
লালচে পাড়ের শাড়ির আঁচল
ধরবো একটু ছুতো।
ধরতে গেলেই স্পর্শ লাগে
পায়ের নরম লোমে,
বৃদ্ধা আর তর্জনী তাই
আঁতকা জাগে ঘুমে।
ঘুম আসেনা ঘুম আসেনা
এই দুপুরের মাঝে,
ঘাসের সবুজ পায়ের তলায়
লালচে প্রেম খোঁজে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।