সাহিত্যের আকাশে (অণুকাব্য)
- ফাইয়াজ ইসলাম ফাহিম ১৯-০৪-২০২৪

সাহিত্যের আকাশে আজ
মেঘের ঘন-ঘটা,
কোন দিন যেন বৃষ্টি হয়ে
সাহিত্য...পড়ে ফোঁটা ফোঁটা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।