কন্যা (অণুকাব্য)
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২০-০৪-২০২৪

দুধে আলতা গায়ের বরণ
দীঘল কাল কেশ,
রুপবতী মিষ্টি কন্যা
রুপের নাই-কো শেষ।

৯ /১২ /২০১৫

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।