মা-বাবা আশা ছিল
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৭-০৪-২০২৪

মা-বাবার আশা ছিল
করব দেশের সেবা,
আমি এখন জেলের মধ্যে
খবর নিবে কেবা?

কে আমার খবর নিবে
কে করিবে আদর,
আমি এখন ছন্ন ছাড়া
হয়ে গেছি বাঁদর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।