ওরা....পীর
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৬-০৪-২০২৪

ওরা....পীর
অমরাবতী কে এবার নরক বানাবে
প্রতিজ্ঞা করেছে দৃঢ়।

ওরা.....পীর
নানান রঙ্গের লেবাস পড়ে
হতে চায় ধর্মের শির।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।