সৃর্য্যি মামা
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৬-০৪-২০২৪

আকাশে মেঘ নেই
খালে-বিলে নেই পানি!
সৃর্য্যি মামা রাগে করে
ফেলছে নূরের ঝলকানি?

খাঁ খাঁ রোদ্দুর
পুড়ে ছাই ফসলের মাঠ,
সৃর্য্যি মামার নূরের ঝলকানিতে
কৃষকের অন্তর হয়েছে ফাট-ফাট।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।