ছুড়ি দিয়ে (অণুকাব্য)
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৯-০৩-২০২৪

ছুড়ি দিয়ে কে যেন
কাটছে মোর বুক,
মরতে মরতে বেঁচে উঠি
পাই না একটু সুখ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।