আনাসৃষ্টি
- শাহরিয়ার মোঃ রায়হান ২০-০৫-২০২৪

আকাশ হয় কি হৃদয় কারো
হয় কি নীল দৃষ্টি
দুঃখগুলো কান্না হয়ে
ঝড়ায় যখন বৃষ্টি।

কথাগুলো রয়না কথা হয়ে
স্বপ্নগুলো যায় শূনে মিলিয়ে
হৃদয় তখন হয়না আকাশ
হয় যে অনাসৃষ্টি।

কষ্টগুলো জ্বলে আগুন হয়ে
বুকের ভিতর পুড়ে খয়ে খয়ে
মনটা তখন হয়না পাখি
দেয়না সুখের শীশটি।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।