আমিত্ব বিসর্জন (অণুকাব্য)
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৬-০৪-২০২৪

নিজের আমিত্ব বিসর্জন দিয়ে
করে ছিলাম তোকে পাবার আশ,
আশা আমার আশায় রইল
বারংবার করলি মোরে হতাস।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।