কালো কেশ
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২০-০৪-২০২৪

কালো কালো কেশ
কোমড় ছেড়ে
পায়ের পাতায় পড়েছে
আহ্ দেখতে কি বেশ!

কালো কালো কেশ
বুকের মধ্যে
জাগল ভালবাসার নেশ।

কালো কালো কেশ
তুমি আমার প্রথম প্রেম,
তুমি আমার শেষ?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।