প্রেম (অণুকাব্য)
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৬-০৪-২০২৪

কারও মনে আঘাত দিয়ে
করও না প্রেম,
তাহলে তুমি পরাজয় বরণ করিবে
নিশ্চিত খাবে গেম?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।