ভালবাসা ধার চাই (অণুকাব্য)
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৫-০৪-২০২৪

একটু ভালবাসা
ধার চাই ওগো প্রিয়তমা,
তোমায় যদি না পাই
নিজেকে করব না ক্ষমা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।