বন্ধু
- ফাইয়াজ ইসলাম ফাহিম ১৯-০৪-২০২৪

বন্ধু আমার ভালবাসা
সুখ-দুঃখের সাথী,
বন্ধু আমার
প্রেরণা উৎস আধার ঘরের বাতি।

বন্ধু মোর রক্ষাকারী
বন্ধু মোর প্রাণ,
বন্ধুদের মাঝে খুজে পাই
গোলাপ ফুলের ঘ্রাণ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।