কবিতা-১
- মাহাবুব আলম ২০-০৫-২০২৪

এখন প্রেম বাজারে বিক্রি হয়,
চড়া-কড়া আর পড়া দামে প্রেম কিনে এরা-ওরা ।
কেউ পোষাকের বদলে চায় প্রেম,
আবার কেউ বা দেহের বিপরীতে ।
ভালবাসা বিবর্তিত হয়েছে প্রেমে
শুরু হয়েছে এই সবে,
চলবে বহুকাল অবধি ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।