অপূর্ণতা-2
- শাহরিয়ার মোঃ রায়হান ২০-০৫-২০২৪

আকাশটা মেঘলাই ভালোলাগে
ভালোলাগে রিমঝিম বৃষ্টি
মনটা এলোমেলো ছবি আঁকে
হৃদয়ের কেনভাসে মগ্ন থেকে।

ক্ষণটা হয়ে উঠে গীতিময়
সূর আর ছন্দে কথা কয়
হৃদয়ের সবটুকু ভালোলাগা
উড়ে যায় আকাশেতে মেলেডানা।।

এই মন নিরিবিলি হয়ে রয়
তুমি নেই তাই শুধু মনে হয়
তাই কান্নার আবেগে হৃদয়টা
দূলে উঠে ঝরের তালেতালে।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।