অন্ধপ্রেম
- শাহরিয়ার মোঃ রায়হান ২০-০৫-২০২৪

আমি জানি তুমি আমায় ভালোবাসো
তাই দূরে থেকেও মনে মনে মোর কাছে আসো
ওগো, মনে রেখোনা কোন শংশয়
ঝেরে ফেলো সব অনিশ্চয়তার ভয়
আমি জানি ভালোবাসা কারে কয়
সত্ও প্রেম আমার আজীবন রবে অক্ষয়।

ওগো, ভয় নেই কোন তোমার
তুমি অমূল্ও রত্ব যে আমার
সমাজ যতই চাক দিতে বাঁধা
দেখাক ধর্ম বা জাতের ভয়
মনকে একবার শুধু সুধাও
দেখ তা কি কয়॥

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।