নকল
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৩-০৪-২০২৪

আর কোন কবিতা
লিখিব না
লিখিব না কোন ছড়া,
নকলের ঐ অগ্নি দাহনে
সব গিয়েছে পোঁড়া!
কত কষ্টে কবিতা লিখি
সব হয়ে যায় নকল
কেমন করে করবে আমি
মানুষের মন দখল???????

১৫.৫.২০১৫

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।