ভীরু কাপুরুষ
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২০-০৪-২০২৪

ভীরু কাপুরুষের দল
আর কত কাল
মুখ লুকিয়ে থাকবি
নেই তোদের দূঢ় মনোবল?

আর কতকাল পৃষ্ট হবি
অন্যায়ের যাতা কলে,
আর কত আড়ষ্টতায় দিন কাটাবি
প্রহেলিকার ছলে।

ভীরু কাপুরুষের দল
আর কত কাল
মুখ লুকিয়ে থাকবি
নেই তোদের দূঢ় মনোবল?

ভীর কাপুরুষের দল
স্থূল বুদ্ধি নিয়ে আর চলিস নে,
জ্বল...রে জ্বল
অগ্নি হয়ে জ্বল?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।