হে রাব্বুল আলামিন
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৫-০৪-২০২৪

হে রাব্বুল আলামিন
জ্ঞান দাও মোরে,
কিছু যেন করতে পারি
এ মানবতার তরে।

হে রাব্বুল আলামিন
হহইও না বিমুখ,
মানবতার তরে কবুল কর
দিও সাহস ভরা বুক।

হে রাব্বুল আলামিন
মানবতার তরে কাজ করিতে চাই
সেই বর দিন।

হে রাব্বুল আলামিন
করিও না মোরে নিরাশ,
মানবতার তরে জীবন সপতে চাই
এটাই মনের আশ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।