এক রাতের বৃষ্টি
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৭-০৪-২০২৪

এক রাতের বৃষ্টিতে হয়ে গেল বান
পুকুর ডুবল
ফসলের মাঠ ডুবল
সব হয়ে গেল খ্যান-খ্যান।

এক রাতের বৃষ্টিতে হয়ে গেল বান
৭০-৮০ বয়সী
কুদ্দুস বয়াতী,রহিম কাজীর
চলে গেল প্রাণ।

এক রাতের বৃষ্টিতে হয়ে গেল বান
সকিনা বিবি,রেহানা বেওয়া
ছুটল ভাটির টান।

এক রাতের বৃষ্টিতে হয়ে গেল বান
গরু,ছাগল,হাস-মুরগী
ভেসে চলছে অজানার দেশে
বিমূর্ষ মানুষের প্রাণ

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।