শুভ জন্মদিন (অণুকাব্য)
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২০-০৪-২০২৪

শুভ জন্মদিন এই কথাটি
যারা করেছে জ্ঞাপন,
আমি মনে করি তারাই আমার বন্ধু
তারাই আমার আপন?

১৪.১২.২০১৫

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।