যৌথ প্রযোজনা
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৯-০৩-২০২৪

বাংলাদেশের চলচ্চিত্র
শিল্প সমিতির সভাপতি শাকিব খান!
ভারতীয় ছবি আমদানির বিরদ্ধে
সপে ছিল নিজের প্রাণ?

তিনি আজ ভারতীদের এজেন্ট হয়ে
করছে যৌথ প্রযোজনার ছবি,
এভাবে দেশীয় চলচ্চিত্রের
কেমনে উন্নতি হবি?

দিনের পর দিন দেশীয় চলচ্চিত্র
হয়ে যাচ্ছে হ্রাস,
কোন দিন যেন যৌথ প্রযোজনার ছবি
দেশীয় চলচ্চিত্র কে করে ফেলে গ্রাস?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।