নাওকাটা
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২০-০৪-২০২৪

নাওকাটা থেকে সাইকেলে চেপে
কলেজে আসত
রিমু নামের এক নারী,
আবেগের তাড়নায় তার তরে
দিয়ে ছিলাম ভালবাসার হাত বারি।

সে ছিল বাগদত্তা
আগে জেনে ছিলাম না
কোন দিন,
তাহলে আর মনের মাঝে
বাজাতাম না প্রেমের বীণ?

কি আর করিব
সে আমার প্রথম ভালবাসা!
তাই তারে আজ ভুলতে গিয়ে
হয়েছে মোর করুণ দশা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।