সবার প্রিয় নজরুল
- ফাইয়াজ ইসলাম ফাহিম ০৯-০৫-২০২৪

মুসলিম কবি
জাতীয় কবি
সবার প্রিয় নজরুল,
তোমার ছোঁয়ায়
বঙ্গ দেশে
ফুটেছে কত ফুল?

কৃষ্ণচূড়া,গাধা,গোলাপ
আর কত ফুল,
সেই ফুলের ছোঁয়াতে বঙ্গ দেশ
হয়েছে ব্যাকুল।

ওগো,সবার প্রিয় নজরুল
তুমি বাঙালি জাতির প্রেরণার মূল,
তুমি যদি থাকতে এ বঙ্গ দেশে
একে অপরের বক্ষে
মারত না মরণ শূল?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।