কলগার্ল
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৫-০৪-২০২৪

কলগার্ল বেরিয়েছে
কলগার্ল বেরিয়েছে
তাদের এই ফাঁদে পড়ে
অনেকে জীবন হারিয়েছে।

টাকার লোভে করে তারা
অনেক কাহিনী,
বোরখা পড়ে চললে
মনে হয় বঙ্গ ললনী।

দেহ ব্যবসা থেকে হত্যা
টাকার জন্য সব করে,
যেখানে হয় তাদের পত্তা?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।