ডিস লাইন
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২০-০৪-২০২৪

ডিস লাইনের বিষ
ছড়িয়ে সারা অঞ্চলে,
খোলা-মেলা উলঙ্গ নাচ
দেখতে কার না মন চলে?

বাড়ির আনাছে-কানাছে
সর্ব খানে ডিস লাইন,
ভাল কথা বললে
হয়ে যায় বেআইন।

কি কর বন্ধ হবে
ডিস লাইনের প্রভাব,
কোন দিন থেকে
কিশোর-কিশোরীর পড়ার
কমে যাবে অভাব?

যারা এখন বর্তমান যুগের
মাতা-পিতা,
তারা আজ শুনায়
ডিস লাইনের গীতা।

কি করে ভাল হবে
আমাদের সন্তান,
যার কারণে
ঘরে-বাইরে পাই না
একটু মান??

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।