প্রার্থনা
- অন্তলীন আমি ২০-০৪-২০২৪

যুগান্তরে এ হৃদ যেনো আমার মহাশ্মশান।
এখানে দাউ দাউ করে এখানে পুড়িয়েছি তোমায়।
প্রভু দয়া করো,
অঝোর ধারায় বৃষ্টি নামাও এ মহাশ্মশানে।
ধুয়ে যাক যতো অবশিষ্ট ছাই,
এ মহাশ্মশান আবার উর্বর হোক,
আবার ফলিত হোক ভালবাসা..

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।