কবিতা নহে!
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৬-০৪-২০২৪

কিরণ মালা
এটা এক প্রকার জ্বালা,
কিরণ মালা
দেখলে মাথা হয় ঝালা-পালা।

------------------------------
স্টার জলসা
শয়তানের খোলস,
এর অনলে পুড়ে
বঙ্গ নারী হয়ে যাচ্ছে অলস?
-------------------------

টিভি দেখে শান্তি পাই না......বস???

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।