কবে তোমায় ভুলিতে পারব
- ফাইয়াজ ইসলাম ফাহিম ১৯-০৪-২০২৪

কবে তোমায় ভুলিতে পারব
তা আমার কাছে আজও অবিদিত,
তোমাকে ভুলতে চেয়ে ছিলাম
আজও ভুলতে চাই!


কিন্তু,হচ্ছে না তোমার প্রেমে
বারংবার পড়ছি,
কি করে ভুলব তোমায়
এর যে উত্তর খুজে পাচ্ছি না?

বারংবার উত্তর খুজতে গিয়ে
হতাস হয়ে যাচ্ছি,
আর হূদয়ে কষ্ট পাচ্ছি
দ্বিগুণ থেকে দ্বিগুণ তর...

তবে তোমায় ঐ দিন ভুলিতে পারব বুঝি
যেদিন এ ধরায় থাকিব না?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।