পাখা গজানোর আগেই
- আরিফুল হক দ্বীপ ১৯-০৪-২০২৪

মুরগি ঠোকর মারে তার তায়ে
ভূমিষ্ট হওয়া ছানাটা
একটু একটু হয় যখন বড়,
বেশ্যা মাটাও তাড়িয়ে দেয়
দশ মাস দশদিন তার
গর্ভে ধারণ করা ছেলেটাকে
পাখা গজানোর আগেই।
এই ছেলেটা কোথায় যায়?
অন্ধকার জগতে একদিন পা বাড়ায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।